সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: আইডিএম দিয়ে যেকোন ভিডিও ডাউনলোড

আইডিএম দিয়ে যেকোন ভিডিও ডাউনলোড



বর্তমানে ফ্রি আর প্রফেশনালের মধ্যে অনেক ব্রাউজার আছে। এদের মধ্যে বেশিরভাগ ইউজারের পছন্দ IDM (Internet Download Manager)এটি একটি প্রফেশনাল টুলস যা Windows এর সকল ভার্সন সাপোর্ট করে। তাছাড়া এর অসংখ্য ফিচার রয়েছে যা অন্য ব্রাউজারের নেই বললেই চলে। কোন ডাউনলোড লিংকের উপর ক্লিক করা মাত্রই ডাউনলোড ডায়লগ বক্স আপনার সামনে হাজির হয়। 

ভিডিও ডাউনলোডঃ এটির মাধ্যমে যেকোন ভিডিও ডাউনলোড করা যাবে। যেকোনা ভিডিও ডাউনলোড করার জন্য পিসিতে Adobe Flash Installed থাকতে হবে। Adobe Flash ইন্সটল করার পর যেকোন ভিডিও উপর ক্লিক করলে এটি চলতে থাকবে। ভিডিও টির ডানপাশে উপরে কিংবা বামপাশে নিচে দেখবেন আইডিএম হাজির। আইডিএম এর উপর ক্লিক করলেই কোথায় সেভ করবেন জানতে চায়বে। লোকেশন দিয়ে সেভ করুন। ডাউনলোড শুরু হবে।


যদি ভিডিও চলার পরও আইডিএম না আসে তাহলে File types এ আপনার ভিডিওর এক্সেটনশনটা দিতে হবে। এজন্য আইডিএম দিয়ে পছন্দের ফাইল ডাউনলোড  পোষ্টটি দেখে নিন অথবা IDM এর আপডেট ভার্সন ব্যবহার করতে হবে। Chrome ব্যবহারকারীরা ভিডিও চলতে সমস্যা হলে Chrome এর Update Version ব্যবহার করতে পারেন আর Firefox ব্যবহারকারীরা Adobe Flash Player Problem পোষ্টটি দেখতে পারেন।

Adobe Flash ডাউনলোডের জন্য Adobe Flash  নিয়ে আমার পোষ্টটি দেখুন। এর পরও না হলে Video DownloadHelper addon টি ব্যবহার করতে পারেন। এটি খুব সহজে যেকোন youtube সহ বিভিন্ন সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে কাজ করে।


0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।