সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: মাত্র ২ সপ্তাহে কমিয়ে ফেলুন পেটের বিশ্রী মেদ খুব সহজেই!

মাত্র ২ সপ্তাহে কমিয়ে ফেলুন পেটের বিশ্রী মেদ খুব সহজেই!




শরীরের অন্যান্য স্থানের মেদের তুলনায় সব চাইতে বেশি যন্ত্রণাদায়ক এবং বিশ্রী হলো পেটের মেদ। পেটে মেদ জমলে কোনো ধরণের পোশাকেই ভালো দেখায় না। যেভাবেই ঢাকতে যান না কেন পেটের মেদ ঢাকার কোনো উপায় খুঁজে পাওয়া যায় না। তাই ঢাকাঢাকির যন্ত্রণায় পরতে যাবেন না একেবারেই। বরং কমিয়ে ফেলার চেষ্টা করুন এই বিচ্ছিরি পেটের মেদ। ভাবছেন কিভাবে? খুব সহজেই। চলুন তবে শিখে নিই কি করে কমিয়ে ফেলবেন পেটের বিশ্রী মেদ মাত্র ২ সপ্তাহে।



উপকরণঃ
- ৩ কোয়া রসুন
-
১ টি লেবু
-
১ কাপ কুসুম গরম পানি

পদ্ধতিঃ
- সকালে খালি পেটে ৩ কোয়া রসুন কুচি করে কেটে খেয়ে নিন।
-
এরপর ১ টি গোটা লেবুর রস ১ কাপ কুসুম গরম পানিতে চিপে মিশিয়ে পান করে নিন।
-
এই পানীয় পান করার ১ ঘণ্টা পর সকালের নাস্তা করবেন।
-
প্রতিদিন একই নিয়ম পালন করতে থাকুন সকালে। প্রথম সপ্তাহ থেকেই ফলাফল দেখতে পাবেন।

ব্যাখ্যাঃ
জানতে চান এই পদ্ধতিতে কেন কমবে পেটের মেদ? চলুন জেনে নিই। আমাদের পেটের মেদ মূলত একধরণের ইষ্ট গাটের কারণে হয়ে থাকে। রসুন এই ইষ্টের ঝামেলা থেকে মুক্তি দেয় কারণ রসুনের রয়েছে অ্যান্টিফাঙ্গাল উপাদান। এবং লেবুর রসের রয়েছে মেদ কাটানোর ক্ষমতা।

সতর্কতাঃ
আপনি যদি প্রতিদিন সকালে এই কাজটি করার পাশাপাশি প্রতিদিন নিয়মিত ভাজাপোড়া এবং ফাস্টফুড জাতীয় খাবার খেতে থাকেন তাহলে নিশ্চয়ই এর ফলাফল আপনি পাবেন না। এটি তখনই কার্যকর যখন আপনি সব ধরণের খাদ্য উপাদান পরিমিত পরিমাণে খাবেন।
সূত্রঃ হেলথডাইজেস্ট
সূত্রঃ প্রিয়.কম, Wednesday, 17 December 2014 - 10:54pm

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।