সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: Top Free Torrent Leaching Site 2016

Top Free Torrent Leaching Site 2016

Torrent

বলা হয়ে থাকে Torrent এ পাওয়া যায় না তেমন কোন ফাইল নেই। হ্যাঁ কোন ফাইল সহজে খোঁজে বের করতে হলে Torrent হলো শেষ আশ্রয় স্থল। কিন্তু সমস্যা হলো অনেকের কাছে Torrent Download করা একটি ঝামেলার কাজ। অনেক ক্ষেত্রে ISP Torrent block করে রাখে বা Speed পাওয়া যায় না আশানুরূপ। তাই অনেকে Download Torrent With IDM এর ক্থা বলে। হ্যাঁ সে রকম কিছু করতে চায়লে আপনার দরকার হবে Torrent Leaching SiteInternet Search দিলে এরকম অনেক সাইটের নাম পাওয়া যায় কিন্তু সবগুলো কাজ করে না। আজ আমি নিজে ব্যবহার করি সে রকম কয়েকটি সাইট নিয়ে আলোচনা করবো।


Seedr.cc:
বর্তমানে এটি অনেকের কাছে প্রিয় একটি Online Torrent Downloader site. এই সাইটটি ব্যবহার করতে হলে আপনাকে Sign up করতে হবে। Sign up করার পর আপনার Mail Address এ একটি Link সংযুক্ত Massage যাবে। Link টা দিয়ে Activate করে নিলেই কাজ শেষ। Sign up করার পর আপনি 2GB Storage পেয়ে যাবেন। অর্থাৎ একবার Sign up করলে 2GB Size এর Torrent File এটার মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। ইচ্ছা করলে Upload করা Torrent ওখানে সেভ করে রাখতে পারবেন যতদিন পর্যন্ত না ফাইলটি আপনি ডাউনলোড করেছেন। Download করার পর ঐ ফাইল Delete করলে আবার একই সাইজের ফাইল ডাউনলোড করা যাবে। এভাবে Upload>Download>Delete চলতে থাকবে। এ সাইটের একটি বড় সুবিধা হলো আপনি চায়লে ফ্রীতে Storage বাড়িয়ে নিতে পারবেন। এ জন্য অনেক পদ্ধতি আছে। তম্মধ্যে একটি সহজ পদ্ধতি হলো আপনি Sign up করার পর একটি Referral Link পাবেন।

ঐ লিংকটি দিয়ে কেউ Sign up করলে আপনি পাবেন 500mb এবং যে Sign up করবে সে পাবে 500mb সর্বোচ্চ ৮জনের Referral পাওয়া যাবে। মানে Referral Link দিয়ে Register করলে দুজনেরই লাভ। যেমন আমার Referral Link টি নিচে দিলাম। ওটা দিয়ে Sign up করে নিলে আপনি পাবেন 2GB এর বদলে 2.50GB এবং আমি পাবো 500mb 
https://www.seedr.cc/?r=175986


Filestream.me:
উপরের Site টির পর এটি আমার কাছে বেশি প্রিয়। এই সাইটটি ব্যবহারের জন্যও আপনাকে Sign up করতে হবে। Sign up করার পর আপনার Mail Address এ একটি Link সংযুক্ত Massage যাবে। Link টা দিয়ে Activate করে নিলেই কাজ শেষ। Sign up করার পর আপনি 5GB Storage পাবেন। তবে সমস্যা হলো আপনি 1GB এর বড় File Upload করতে পারবেন না। Software Download করার জন্য হলে কোন সমস্যা নেই। কিন্তু Movie Download করার জন্য হলে Storage টা অবশ্যই কম। এখানেও ইচ্ছা করলে Upload করা Torrent সেভ করে রাখতে পারবেন ডাউনলোড না করা পর্যন্ত। Download করার পর ঐ ফাইল Delete করলে আবার Storage Free হবে। এভাবে Upload>Download>Delete চলতে থাকবে। Seedr.cc থেকে এ Site এর Upload Speed অনেক ভাল। তবে দুটি সাইটেই Download Speed পাবেন ভাল। এখানেও একটি Referral সুবিধা আছে। সেটা হলো আপনার Referral Link দিয়ে কেউ Sign up করলে ঐ লিংক থেকে এবং ঐ লিংকের Referral থেকে আবার  কেউ Sign up করলে সবগুলো লিংক থেকে যা আয় হবে তার একটি অংশ আপনি পাবেন। যেমন আমার Referral Link টা নিচে দিলাম।
https://members.filestream.me/?section=7&utp=1&pcd=mbgyadtyiw

zbigz.com:
এটি অনেকের কাছেই পরিচিতি একটি Torrent Downloader Site। এই সাইটের সবচেয়ে বড় সুবিধা হলো Sign up করার দরকার হয় না এবং Upload Speed খুব দারুন। তবে অসুবিধা হলো 1GB Storage এবং Download Speed টা আপনার মন খারাপ করবে। হ্যাঁ এ সাইটেও আপনি ফ্রীতে Sign up করে নিতে পারবেন এবং File Save রাখতে পারবেন। সবগুলো Site Torrent Link সরাসরি Paste করে বা Torrent File Upload করে নির্দিষ্ট File Download করা যাবে।
Zbigz

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।