সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: এশিয়ায় স্যামসাং স্মার্ট টিভি

এশিয়ায় স্যামসাং স্মার্ট টিভি



এ মুহূর্তে দক্ষিণ এশিয়ার দেশগুলোতে স্যামসাং তার জনপ্রিয়তা বাড়াতে পুরোদমে মাঠে নেমেছে। ব্যাংকক সম্মেলন থেকেও এমনই বার্তা দিয়েছে স্যামসাং। একগুচ্ছ প্রযুক্তিপণ্যের সম্ভার নিয়ে এবারে স্যামসাং যেন অপ্রতিরোধ্যই হয়ে উঠতে চাইছে। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য জানিয়েছে।

শুধু স্মার্টফোন কিংবা ট্যাব নয় প্রতিদিনের ঘরোয়া সব প্রযুক্তিপণ্যতেই স্যামসাং সর্বাধুনিক হওয়ার পরীক্ষায় অবতীর্ণ। এবারে তাই স্মার্ট টিভির কথা জানান দিল স্যামসাং। রিমোট নয় শুধু দর্শকের কণ্ঠ আর ইশারাতেই চলবে এ স্মার্ট টিভির সব ধরনের বৈচিত্র্যপূর্ণ কলাকৌশল। এ ধরনের টিভি দক্ষিণ এশিয়াতে প্রথম বলেও দাবী করে স্যামসাং। এ স্মার্ট টিভির মাধ্যমে সহজেই বিনোদন অনুষ্ঠানের উপাত্তগুলো ভিন্নভাবে উপভোগের পথ তৈরি করেছে স্যামসাং ক্রিয়েটিভ বিভাগ। তবে বাণিজ্যিকভাবে এ স্মার্টফোন আপাতত ভারতের বাজারেই প্রবেশ করবে। এশিয়ার অন্যান্য দেশে এ স্মার্ট টিভি কবে আসবে তা সুস্পষ্ট করে জানায়নি স্যামসাং। এ মুহূর্তে ৪৫ হাজার থেকে ২ লাখ ৬৫ হাজার রুপির মধ্যেই সীমাবদ্ধ থাকবে স্মার্ট টিভির বাজার দাম।

স্যামসাংয়ের দক্ষিণ-পশ্চিম এশিয়ার সভাপতি এবং স্যামসাং ভারতের ব্যবস্থাপনা পরিচালক বিডি পার্ক জানান, দক্ষিণ-পশ্চিম এশিয়ার প্রযুক্তি ভোক্তারা খুব দ্রুতই স্মার্টফোন এবং আধুনিক মোবাইল প্রযুক্তিকে রপ্ত করেছে। এ কারণেই স্মার্ট টিভি নিয়ে এশিয়ার বাজারে স্যামাসং বেশ আশাবাদী। আর দ্রুতই এ বাজারে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করবে। ব্যাংককে অনুষ্ঠিত স্যামাসংয়ের আঞ্চলিক সম্মেলনে এসব কথাই দৃঢ় কণ্ঠে জানালেন বিডি পার্ক।

সাব্বিন হাসান, আইসিটি এডিটর
বাংলানিউজটোয়েন্টিফোর.কম 

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।