সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: নির্দিষ্ট এন্টিভাইরাসের জন্য Official Uninstaller Tool ডাউনলোড করুন

নির্দিষ্ট এন্টিভাইরাসের জন্য Official Uninstaller Tool ডাউনলোড করুন


বর্তমানে এন্টিভাইরাস ব্যবহার করে না এমন ইউজার হয়তো খুঁজে পাওয়া যাবে না। কেউ ফ্রীতে আবার কেউ কিনে। কিন্তু মাঝে মধ্যে এই সফটওয়ারগুলো আমাদের uninstall করার প্রয়োজন দেখা দেয়। আর  uninstall করতে গিয়ে দেখা যায় সফটওয়ারগুলো uninstall করা যাচ্ছে না। সমস্যাটি সবসময় না ঘটলেও কিছু কিছু ক্ষেত্রে হয়। সে সময় নির্দিষ্ট এন্টিভাইরাসের official uninstaller tool ব্যবহার করলে সমাধান পাওয়া যায়। অভিজ্ঞরা বলে থাকেন এন্টিভাইরাস  uninstall করার জন্য সমসময় নির্দিষ্ট এন্টিভাইরাসের official uninstaller tool ব্যবহার করা উচিত। অর্থাৎ Windows এর ডিফল্ট "Add/Remove Programs" বা “Programs and Features” ব্যবহার না করে ঐ এন্টিভাইরাসের official uninstaller tool ব্যবহার করাই শ্রেয়। কারণ এন্টিভাইরাসগুলো উইন্ডোজের অনেক জায়গায় ইনস্টল হয়ে থাকে। টুলগুলো সব জায়গা থেকে এন্টিভাইরাসকে  uninstall করে থাকে। প্রায় সব এন্টিভাইরাস কোম্পানিই official uninstaller tool সরবরাহ করে থাকে। তবে টুলগুলো খুঁজে বের করাটাই সমস্যা। আজকে তেমন কিছু official uninstaller tool এর ডাউনলোড লিংক আপনাদের সামনে উপস্থাপন করছি।

এন্টিভাইরাস  uninstall করার জন্য নির্দিষ্ট uninstaller tool টি রান করে পর্যায়ক্রমে কাজ করে যান। uninstall শেষে পিসি Restart দিন। Restart এর পর উইন্ডোজ ১০০% ওকে। এখন যেকোন এন্টিভাইরাস ইন্সটল করা যাবে আপনার পিসিতে।

Windows Live One Care


Norton


BitDefender
Download Link (32-bit)
Download Link (64-bit)


Kaspersky
Another Uninstaller (Unofficial)


NOD32


Trend Micro PC-Cillin


McAfee


F-Secure


Quick Heal


avast!


AVG
Download Link (32-bit)
Download Link (64-bit)


avira


Panda


CA


Norman



Malwarebytes' Anti-Malware


VIPRE Antivirus + Antispyware


SUPERAntiSpyware
Download Link (32-bit)
Download Link (64-bit)


0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।