সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: Pot Player-সময়ের প্রয়োজনে অসাধারণ একটি মিডিয়া প্লায়ার

Pot Player-সময়ের প্রয়োজনে অসাধারণ একটি মিডিয়া প্লায়ার



Pot Player

বর্তমান সময়ে HD Video খুবই জনপ্রিয়। কারণ পরিস্কার ভিডিও দেখতে চায়লে HD Video এর তুলনা হয় না। নাটক, মুভি, মিউজিক ভিডিও থেকে শুরু করে সব ধরনের ভিডিওর এখন HD প্রিন্ট পাওয়া যায়। তবে সমস্যা হলো ভিডিওগুলো সব Media Player এ চলে না। তখন HD Video গুলো আলাদা আলাদা Player দিয়ে চালাতে হয়। তবে Pot Player থাকলে সে সমস্যা নিয়ে আর চিন্তা করতে হয় না। HD Movie দেখার জন্য এ Media Player টি হতে পারে সব থেকে আকর্ষণীয়।

Pot Player এর সাথে KM Player খুবই মিল রয়েছে। বর্তমনা সময়ে যে কয়টি Media Player আছে তার মধ্যে KM Player একটি। যারা KM Player ব্যবহার করেছেন তাদের কাছে Pot Player খুবই পরিচিত মনে হবে। দুটি Player এর Interface একই রকম। তাছাড়া KM Player আর Pot Player এর মধ্যে Hot key গুলোতেও রয়েছে দারুন মিল। আর ব্যবহারের ক্ষেত্রে নতুন ব্যবহারকারীর জন্যও খুব সহজ। Pot Player দিয়ে ভিডিওগুলো Transparent করে দেখা যায়। Transparent বাড়ানো-কমানোর জন্য Transparent Bar রয়েছে। এতে করে অন্য কাজ করা অবস্থায়ও ভিডিও দেখা যায় বা ভিডিও দেখতে দেখতে অন্য কাজ করা যায়।

Pot Player Transparent

এছাড়া Control Panel (F7) নামে একটি অপশন রয়েছে যা দিয়ে Audio, Video, Subtitle সহ বেশ কয়েকটি অপশনকে নিজের মত পরিবর্তন করা যায়। 3D Video Support সহ আরো অনেক সুবিধা রয়েছে Free Media Player টিতে। এটি Windows এর সব ভার্সনেই ব্যবহার করা যাবে।


Pot Player Always on Top:
সাধারণত Default Settings Pot Player Always on Top সেট করা থাকে না। তবে আপনি Transparent অপশনটি ব্যবহার করে ভিডিও দেখার পাশাপাশি অন্যান্য কাজ করতে চায়লে Player Always on Top সেট করতে হবে। এ জন্য Preference (F5)>General>General>On Top এ গিয়ে Always দিন।

Pot Player Always on Top


Silent Command Switch: PotPlayerSetup.exe /S


Download: Homepage, Softpedia, CNET

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।