সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: UniPDF Converter- আমার দেখা অসাধরণ একটি PDF Converter

UniPDF Converter- আমার দেখা অসাধরণ একটি PDF Converter




PDF হলো বর্তমান সময়ে খুবই জনপ্রিয় ফাইল Format এর নাম। অনলাইনে যেকোন বই এখন পিডিএফ আকারেই পাওয়া যায়। বিভিন্ন সুবিধার কারণে আমরা নিজেরাও Word File কে PDF করে রাখি। যাদের কাছে DoPDF বা Cute PDF Writer ‌আছে তারা চায়লে যেকোন ফাইলকে PDF বানাতে পারেন। আবার মাঝে মাঝে PDF ফাইলকে ও PDF to Word Convert করতে হয়। এ জন্য অনেক অনলাইন সার্ভিস রয়েছে। কিন্তু যারা Limited Net User তাদের পক্ষে Online Service টি ব্যবহার করা সম্ভব হয় না। তাছাড়া পিডিএফ ফাইলটির সাইজ বড় হলেও Online Service টি ঝামেলা লাগে।

তাই প্রয়োজন ভাল একটি PDF to Word Converter যা দিয়ে PDF ফাইলকে Editable Word File Convert করা যায়। এমন একটি Free PDF Converter হলো UniPDF Converter। এটি দিয়ে আপনি PDF to doc, PDF to rtf (Rich Text Format), PDF to JPG/PNG/BMP/TIF/GIF/PCX/TGA, PDF to HTML, PDF to plain text files (txt) Convert করতে পারেন। ব্যবহারটাও খুব সহজ। তবে এটা দিয়ে বাংলা ঠিকভাবে নাও আসতে পারে।

How to Use:
১। Open UniPDF। আপনার PDF File টি Drag করে দিন UniPDF এ ছেড়ে দিন।


২। Choose Format। কোন ফরমেটে Convert করবেন তা সিলেক্ট করে Convert Button এ ক্লিক করুন।


৩। কাজ শরু হবে।


৪। কাজ শেষ হলে নিচের মত মেসেজ আসবে। Converted File টি খুলতে চায়লে OK দিন অন্যথায় Cancel




Download: Homepage, Mediafire (My Uploaded).

এছাড়া ভাল মানের কয়েকটি Online PDF Converter Site হলো-


convertpdftoword.net


convertonlinefree.com


convertpdftoword.org


convertmypdftoword.com






pdfonline.com


pdftoword.org








0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।