সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: Wise Registry Cleaner- রেজিস্ট্রি পরিষ্কার করুন।

Wise Registry Cleaner- রেজিস্ট্রি পরিষ্কার করুন।

আপনার পিসিটা খুব দ্রুতই চলুক তাইতো আপনি চান। তারপরও মাঝে মধ্যে উইন্ডোজে বিভিন্ন ঝামেলা সৃষ্টি হয়। ফলে পিসি হয়ে পড়ে স্লো। পিসি স্লো হয়ে যাওয়ার পেছনে যে কয়টি কারণ আছে তার মাঝে একটি হল রেজিস্ট্রি সমস্যা। রেজিস্ট্রি হল উইন্ডোজ সেটিংস এর প্রাণকেন্দ্র। উইন্ডোজে যত প্রকার সেটিংস আছে সব এ রেজিস্ট্রিতেই জমা থাকে। তাই এ রেজিস্ট্রি যদি দুর্বল হয়ে পড়ে তাহলে আপনার পিসি হয়ে পড়বে স্লো। যতই কম্পিউটারে কাজ চলে ততই এ রেজিস্ট্রিতে পরিবর্তন ঘটে।

যেমন সফটওয়ার ইন্সটল/আন-ইন্সটল সহ নানা প্রকার সেটিংস পরিবর্তনের ফলে নিয়মিত পরিবর্তন হয় রেজিস্ট্রি। এতে রেজিস্ট্রিতে প্রয়োজনীয় অপ্রয়োজনীয় সব কিছু জমা হয়। আর এতে পিসি হয়ে পড়ে স্লো। আর তাই নিয়মিত রেজিস্ট্রি পরিষ্কার করা দরকার। নিচে আমার ব্যবহার করা সেরা একটি ফ্রি রেজিস্ট্রি ক্লিনার আপনাদের সামনে তুলে ধরলাম যার নাম Wise Registry Cleaner

Wise Registry Cleaner:
এটি আমার চোখে সেরা একটি ক্লিনার Wise Registry Cleaner। এর মাধ্যমে আপনি রেজিস্ট্রি Scan, Backup, Restore, Problem Fix, Defrag ইত্যাদি করতে পারবেন। এটি খুব হালকা সাইজটাও কম আর আউটলোকিংটা দারুন। সেটাপের পরে ডেস্কটপে Clear with 1 click নামে একটি শর্টকাট জমা হয়। এটির মাধ্যমে একজন নতুন ইউজারও রেজিস্ট্রি ক্লিন করতে পারে। শুধু একবার ডাবল ক্লিক প্রয়োজন। এতে সফটওয়ারটি রেজিস্ট্রি পরিষ্কার করে অটোমেটিক ক্লোজ হয়ে যায়। তবে নতুন ভার্সনে এর পরিবর্তন আনা হয়েছে।

এটি Windows 7 (32-bit and 64-bit), Windows Vista (32-bit and 64-bit), Windows XP, Windows 2008 Server,  Windows 2003, Windows 2000, Windows NT/ME/98 এ চলে

Download: Homepage , Softpedia, Cnet.


1 টি মন্তব্য:

  1. কামরুলকক্স: Wise Registry Cleaner- রেজিস্ট্রি পরিষ্কার করুন। >>>>> Download Now

    >>>>> Download Full

    কামরুলকক্স: Wise Registry Cleaner- রেজিস্ট্রি পরিষ্কার করুন। >>>>> Download LINK

    >>>>> Download Now

    কামরুলকক্স: Wise Registry Cleaner- রেজিস্ট্রি পরিষ্কার করুন। >>>>> Download Full

    >>>>> Download LINK fZ

    উত্তরমুছুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।