সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: K-Lite Mega Codec Pack -এবার সব ধরনের অডিও ভিডিও ফাইল চলবে পিসিতে

K-Lite Mega Codec Pack -এবার সব ধরনের অডিও ভিডিও ফাইল চলবে পিসিতে


আজকাল অডিও আর ভিডিও গানের অভাব নেই। মোবাইলের জন্য একরকম গান, কম্পিউটারের জন্য আরেকম গান আর ইন্টারনেটের জন্য আরেক রকম গান। একেক জায়গায় একেক রকমের গানের ফরমেট ব্যবহৃত হওয়ায় ঝামেলায় পড়তে হয় আমাদের। কারণ ঐ গানগুলো যখন কম্পিউটারের চালাতে যায় তখন আর কম্পিউটারে চলে না।

এ অবস্থায় সমাধান হতে পারে একমাত্র K-LiteCodec Pack। হ্যাঁ এটি দিয়ে আপনি চালাতে পারবেন না এমন কোন অডিও বা ভিডিও গান নেই। এটা মূলত কোন প্লায়ার নয় বরং অনেকগুলো Codec এর সমষ্টি। এটার সাথে Windows Media Player Classic প্লায়ারটা ফ্রি দেয়া থাকে। তাই ওটা দিয়ে আপনি সব গান চালাতে পারেন। আর যদি চান সব গান Windows Media Player দিয়ে চালাতে তাও পারেন। K Lite Codec এর কয়েকটি প্যাক আছে। এদের মধ্যে KLite Mega Codec Pack হল সবচেয়ে পরিপূর্ণ। তাই আর দেরি না করে ডাউনলোড করুন আর সমাধান করে নিন আপনার অডিও ভিডিও গানের সমস্যা। ডউনলোড পেজে কয়েকটি ভার্সন দেয়া থাকে। সবসময় নতুন ভার্সনটি ব্যবহার করুন।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।