সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: এলজি থ্রিডি স্মার্টফোন

এলজি থ্রিডি স্মার্টফোন



এবারে এলজি নিয়ে এল গ্লাসহীন থ্রিডি স্মার্টফোন। নাম অপটিমাস থ্রিডি ম্যাক্স। এরই মধ্যে এ স্মার্টফোনটি ইউরোপের বাজারে ঝড় তুলেছে। এ ছাড়াও সবশেষ মোবাইল ওয়ার্ল্ড কনগ্রেস (এমডব্লিউসি) সম্মেলনে এ থ্রিডি স্মার্টফোন প্রথমবার প্রদর্শন করা হয়। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য জানিয়েছে।

এলজি ইলেকট্রনিক্সের মোবাইল কমিউনেকশনের সভাপতি এবং সিইও জং সিওক পার্ক জানান, মোবাইল বিশ্বকে আরও বিনোদনমুখর করতেই এ মডেলের অবয়ব ডিজাইন করা হয়। এটি স্মার্টফোনের বিশ্বে ত্রিমাত্রিক আবহের শুভ সূচনা করবে। এ ছাড়া এ প্রযুক্তির স্মার্টফোন গ্লাসহীন বিনোদনের ভুবনকে আরও জীবন্ত উপস্থাপন করবে। টুডি প্রজন্মকে পেছনে ফেলে এখন তাই থ্রিডি প্রযুক্তির চাহিদা তৈরি হয়েছে। এ স্মার্টফোনের অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে এইচডি কনভার্ট ক্ষমতা। এর মাধ্যমে গুগল আর্থ এবং ম্যাপকে আরও সুস্পষ্টভাবে দেখা সম্ভব হবে। এতে আছে এইচডি চিত্র প্রদর্শনের ক্ষমতা ছাড়াও টিভি সম্প্রচারের পূর্ণ দক্ষতা। বাড়তি পাওনা হিসেবে আছে মোবাইল হাই ডেফিনেশন লিঙ্ক (এমএইচএল) সুবিধা।

মডেলের অন্যতম বৈশিষ্ট্যের মধ্যে আছে ২ মিলিমিটার পুরত্ব, ওজন ১৪৮ গ্রাম এবং ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা। এর মাধ্যমে ছবি এবং ভিডিওচিত্র ধারণে ডুয়্যাল লেন্স প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ফলে সুস্থ আর সুস্পষ্ট বিনোদনে এ স্মার্টফোন অনেক কিছুকেই হার মানিয়েছে। এখন তাই ভোক্তা মন জয়ের অপেক্ষা। আর আনুষ্ঠানিক বিপণনের দিনক্ষণ গণনা।

সূত্রঃ বাংলাদেশ নিউজ ২৪, ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১২ খ্রিঃ।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।