সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: চমক জাগানো স্যামসাং এর গ্যালাক্সি এস থ্রি

চমক জাগানো স্যামসাং এর গ্যালাক্সি এস থ্রি



স্মার্টফোন বিক্রির দিক দিয়ে শীর্ষস্থানে থাকা স্যামসাং সর্বশেষ বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্টফোন এস থ্রি। সুন্দর ডিজাইন আর ৪.৮ ইঞ্চির সুপার এলইডি পর্দার এ স্মার্টফোনে যুক্ত হয়েছে ইন্টেলিজেন্ট ক্যামেরা, যার সঙ্গে রয়েছে পূর্ণাঙ্গ হাই ডেফিনেশন ভিডিও সুবিধা। রয়েছে ১.৪ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনে রয়েছে ২ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ছাড়া স্মার্টফোনটিতে যুক্ত হয়েছে স্মার্ট আই ট্র্যাকিং সুবিধা, যার সাহায্যে ব্যবহারকারী পর্দার ওপর থেকে চোখ সরালে স্বয়ংক্রিয়ভাবে ব্যাকলাইট বন্ধ হয়ে যায়।

ডাবল গতির ওয়াইফাই সুবিধার গ্যালাক্সি এস থ্রিতে যুক্ত হয়েছে ব্লুটুথ ৪.০, উন্নত গ্লোবাল পজিশনিং সিস্টেম (জিপিএস), সোশ্যাল ট্যাগ সুবিধাসহ আরও অনেক কিছু। গুগলের তৈরি মোবাইলের ফোনের মুক্ত অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েডের ৪.০.৪ আইসক্রিম স্যান্ডউইচ চালিত এ ফোনে যুক্ত হয়েছে এস ভয়েস সুবিধা। যা চালুর মাধ্যমে মুখের ভাষাতেই চালু হবে ব্যবহারকারী যা চান। পিসি অ্যাপ্লিকেশন হিসেবে স্যামসাং কাইসের মাধ্যমে সব ধরনের কাজও করা যাবে সহজেই। সর্বনিম্ন ১৬ ও সর্বোচ্চ ৬৪ গিগাবাইট স্টোরেজ সুবিধাও ব্যবহার করা যাবে এ স্মার্টফোনে। দুই রঙের নানা সুবিধার স্মার্টফোনটির দাম ৬৭ হাজার ৫০০ টাকা।

সূত্রঃ প্রথমআলো, প্রজন্ম ডট কম, ১৩ জুলাই ২০১২ খ্রিঃ

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।