সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: Xtreme Download Manager- ফ্রীতে একটি অসাধারণ ডাউনলোড ম্যানেজার

Xtreme Download Manager- ফ্রীতে একটি অসাধারণ ডাউনলোড ম্যানেজার



xdm
Internet Connection থাকলে সর্বপ্রথম দরকার পড়ে একটি Download Manager এর। যারা ইন্টারনেট ব্যবহার করেন তাদের কাছে অতী পরিচিত হলো Internet Download Managerতবে এটি Professional Software হওয়াতে এর প্রোডাক্ট কী নিয়ে ঝামেলায় পড়তে হয় খুব বেশি। ক্রাক পাওয়া গেলেও এগুলো নিরাপদ না হওয়ায় প্রোডাক্ট কী সমস্যাটা থেকে মুক্তি পাওয়া একটু কষ্ট হয়ে যায়। তাই দরকার একটি ফ্রী Download Manager যা দিয়ে Internet Download Manager এর সব কাজ করা যায়।

এমন একটি ফ্রী Download Manager হলো XDM বা Xtreme Download Managerএটি দিয়ে Internet Download Manager এর প্রায় সব চাহিদাই পূরণ করা যাবে। Youtube Video Download করার ক্ষেত্রে এটি দারুন কাজের। IDM এর মত XDM এ রয়েছে Browser Integration সুবিধা। এ জন্য Install করার পর Tools>Browser Integration এ গিয়ে Use advanced browser integration ঠিক চিহ্ন দিন।
 
 প্রয়োজনে Add Browser বাটনের মাধ্যমে Browser Add করে নিতে পারেন।


YouTube Video Download:
IDM বা অন্যান্য  Download Manager দিয়ে ভিডিও ডাউনলোড করার জন্য ভিডিওটা আগে চালাতে হয়। কিন্তু XDM সেই ঝামেলা নেই। বরং Video Play না করেই শুধু লিংকটা দিয়েই আপনি পছন্দের ফরমেটে ভিডিও ডাউনলোড করতে পারেন।

এ জন্য পছন্দের YouTube Video Link টি Copy করে নিন।
 

তারপর XDM Run করে YouTube বাটনটিতে ক্লিক করুন।


নিচের মত কপি করা YouTube Video Link টি Paste করে Get Video বাটনে ক্লিক করুন।


কিছুক্ষণ অপেক্ষা করার পর নিচের মত বিভিন্ন ফরমেটে Video Download করার লিংক পাবেন। দরকারী ফরমেটটি সিলেক্ট করে Download বাটনে ক্লিক করুন। কাজ শুরু হয়ে যাবে।

 
Download: Homepage, Softpedia

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।