সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: মৃত্যুর পরও রেস্টুরেন্টের চেয়ারে ৭ ঘণ্টা!

মৃত্যুর পরও রেস্টুরেন্টের চেয়ারে ৭ ঘণ্টা!


হংকং এর ম্যাকডোনাল্ডস রেস্টুরেন্টের চেয়ারে মৃত্যুর পরও ৭ ঘণ্টা বসেছিলেন এক নারী। রেস্টুরেন্ট কর্তৃপক্ষের ধারণা ছিল তিনি বোধহয় ঘুমিয়েই আছেন। পরে তার মৃতদেহ উদ্ধার করে দেশটির পুলিশ। স্থানীয় সংবাদমাধ্যম জানায়, রেস্টুরেন্টে ঢোকার পর ২৪ ঘণ্টা ধরেই ঐ নারী টেবিলের উপর মাথা রেখে বেসেছিলেন। সাত ঘণ্টা থেকে কোনোরকম নড়াচড়া ছিল না তার। এ থেকেই পাশের একজনের সন্দেহ হয়।

সাউথ চায়না মর্নি পোস্ট জানায়,সেই নারী হয়তো নিয়মিতই ম্যাকডোনাল্ডসে রাত্রিযাপন করতেন। তবে শুধু ওই নারী নয়, তার মতো আরও অনেকে এভাবে রেস্টুরেন্ট রাত্রিযাপন করেন বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম। এ ঘটনায় খুবই উদ্বিগ্ন বলে জানিয়েছে শহরের সোশ্যাল ওয়েলফেয়ার ডিপার্টমেন্ট। তাদের এক মুখপাত্র জানায়,আমরা এই সামাজিক সমস্যা দূর করতে উদ্বাস্তু মানুষগুলোকে সহায়তা করার চেষ্টা করছি।স্থানীয় এনজিওগুলোর মতে দেশটিতে এরকম উদ্বাস্তু মানুষের সংখ্যা ১ হাজারেরও বেশি। সেখানকার বাড়ি ভাড়া আকাশচুম্বী হওয়ায় অনেকেই রাস্তায় নামতে বাধ্য হয়। আর বাইরে অত্যাধিক গরমের কারণেই অনেকে শীতাতপ নিয়ন্ত্রিত রেস্টুরেস্টে আশ্রয় খোঁজে। 


সূত্রঃ বিডি-প্রতিদিন/০৭ অক্টোবর, ২০১৫/মাহবুব 

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।