সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: Best PC Cleanup Utility হয়তো আপনি এটাই খুঁজতেছেন

Best PC Cleanup Utility হয়তো আপনি এটাই খুঁজতেছেন

আশা করি সকলে'ই ভাল আছেন, এবং আপনার পার্শ্ববর্তী প্রতিবেশীকে ও ভাল তাকার সুযোগ দিন,আজকে আমি যে tools টা শেয়ার করতে যাচ্ছি এই tools হল আসলে মূলত: DOS Command ভিক্তিক Bat File - DOS ফাইল কি এবং এর বিস্তারিত ব্যবহার সর্ম্পকে জানতে আমার গুরুজন Kamrul Islam এর DOS নিয়ে লিখা গুলো পড়ে আসতে পারেন । আমি Bat ফাইল এ Command দেওয়ার পর Bat File টাকে Exe File এ রুপান্তর করেছি, এবং আমার পছন্দমত একটা icon ও এড করেছি এতে ফাইলটা ব্যবহার কারী দেখা মাত্র সহজে'ই যেন চিনতে পারে

:: download ::

:: এক নজরে দেখে নিন এই File এ কি কি এড করা হয়েছে ::
[1] Delete Internet Cookies
[2] Delete Temporary Internet Files
[3] Disk Cleanup
[4] Disk Defragment
[5] Exit
:: ব্যবহার প্রয়োগ ::
ডাউনলোড শেষ হলে ফাইটা ডাবল ক্লিক করে Run করুন নিচের screenshot মত এর দেখা যাবে
উপরের মত আসলে ৫ টি option হতে যে option টি ব্যবহার করবেন তাহার serial key দিন আমি 4 দিয়ে Enter দিলাম ফলে Disk Defragment এর চালু হল এতে নিচের screenshot এর মত দেখা যাবে
মাত্র কয়েখ second পর Disk Defragment এর কাজ শেষ হবে, কাজ শেষ হলে নিচের screenshot এর মত
 Disk Defrag successful! দেখা যাবে
main menu তে ফিরে যাওয়ার জন্য আপনার computer keyboard থেকে space বাটন চাপুন এভাবে'ই আপনি বাকি কাজ গুলো করে করতে পারেন।
::  আল্লাহ্ হাফেজ ::

৩টি মন্তব্য:

  1. ডাউনলোড করা যাচ্ছে না। স্যার অন্য লিংক দেন প্লিজ।

    উত্তরমুছুন
  2. ধন্যবাদ স্যার, এখন ডাউনলোড করতে পেরেছি। শুভ কমনা রইল আপনার এবং আপনার পরিবারের জন্য স্যার।

    উত্তরমুছুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।