সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: আইফোনের কাছে পাত্তা পেল না প্রেমিকা!

আইফোনের কাছে পাত্তা পেল না প্রেমিকা!

চীনের বেইজিংয়ের একটি কমিউটার ট্রেনে চড়ে যাচ্ছিলেন প্রেমিক যুগল। এ সময় প্রেমিকার পাশে বসে প্রেমিক তার আইফোনে অনবরত ভিডিও গেম খেলে যাচ্ছিলেন। প্রেমিকা বেশ কয়েকবার তাকে খেলা বন্ধ করতে বললেও সে দিকে কোনো খেয়ালই ছিল না ওই প্রেমিকের। প্রেমিকের আচরণে বিরক্ত হয়ে আইফোনটি ধরে টান দেয় প্রেমিকা। এক পর্যায়ে প্রেমিককে টানতে টানতে ট্রেন থেকে নামান প্রেমিকা। তখনও গেমেই ব্যস্ত প্রেমিক। এর পর শুরু হয় উভয়ের চিৎকার-চেঁচামেচি। কিন্তু কে শোনে কার কথা, যথারীতি আইফোনেই মত্ত ওই প্রেমিক। স্টেশনের প্ল্যাটফর্মে প্রেমিকা তাকে টেনে-হিঁচড়ে নিয়ে আসলেও একবারের জন্যও আইফোন ছাড়েনি প্রেমিক!

আরও অবাক করা বিষয় হল, টানা-হেঁচড়ার এই পর্যায়ে প্রেমিকা কিন্তু তার প্রেমিকের গায়ে ধরে টানতে ছিলেন না। টানছিলেন আইফোন ধরে! তাতেও কিন্তু ফোনটা ছাড়াতে পারেননি তিনি। শেষ পর্যন্ত প্রেমিকের কাঁধে পা দিয়ে জোরে টেনেও আইফোনটি কেড়ে নিতে পারেননি ওই প্রেমিকা। ঘটনাটি স্টেশন প্ল্যাটফর্মে থাকা লোকজন বেশ কৌতূহলের সঙ্গে উপভোগ করেছেন। কেউ কেউ ঘটনার ছবিও তুলেছেন। প্রেমিক-প্রেমিকার এই টানা-হেঁচড়া ও চিৎকার-চেঁচামেচি দেখে প্ল্যাটফর্মে বাবা-মায়ের সাথে থাকা এক শিশু তো কেঁদেই ফেলে। প্রত্যক্ষদর্শী ইয়ুং ফেং ডেইলিমেইলকে জানান, মেয়েটি নানাভাবে চেষ্টা করেও ছেলেটির হাত থেকে শেষ পর্যন্ত আইফোন কেড়ে নিতে পারেনি।


সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন, ২৩ আগস্ট, ২০১৪ ০৮:২৮:০১

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।