সম্মানিত দর্শক আপনাকে স্বাগতম। আমাকে Facebook instagram Telegram এ পাবেন। কামরুলকক্স: Windows 8.1 Compatible Avro 5.5.0 Silent Install- বের হল অভ্র আপডেট ভার্সন ৫.৫.০

Windows 8.1 Compatible Avro 5.5.0 Silent Install- বের হল অভ্র আপডেট ভার্সন ৫.৫.০



Avro 5.5
Avro তৈরির পর থেকে বাংলা লেখার সফটওয়ার নির্মাতা দাদাদের কপালে ভাঁজ পড়তে থাকে এর জনপ্রিয়তা কারণে জনপ্রিয়তার সেই ধারা এখনো অব্যাহত আছে এখন অভ্র প্রেমিকের অভাব নেই কিছু দিন আগে Windows 8 আসার পর কেউ কেউ সমস্যার কথা বলেছিল আর তাই অভ্র প্রেমিদের হতাশা দূর করতে সম্প্রতি ছাড়া হলো অভ্র এর নতুন ভার্সন Avro 5.5.0 Windows 8.1 Compatible আপডেট এই ভার্সনে পূর্বের কিছু সমস্যা দূর করা হয়েছে তাই অভ্র প্রেমিরা এখন নিশ্চিন্তে Windows 8.1 এও অভ্র ব্যবহার করতে পারবে মানীদের মান রাখার জন্য পূর্বের ভার্সনের মত এই ভার্সনেও Unijoy Layout টি বাদ দেয়া হয়েছে বিস্তারিত Omicronlab Page এ দেখতে পারেন। আমি Unijoy আর Bijoy2003 Layout যুক্ত করে তৈরি করেছি Avro 5.5.0 Silent Pack


এর আগে আমি Avro 5.1 Silent Pack তৈরি করেছিলাম দুটি প্যাকের সেটিংস একই। ঐ পোষ্টটি পড়লে আরো বিস্তারিত জানতে পারবেন। আর যারা আগের প্যাকটি ব্যবহার করেছেন তারা আমার এই প্যাকটি সহজে বুঝতে পারবেন। এ পোষ্টটি Avro 5.5.0 দিয়ে লেখা। এছাড়া অভ্র নিয়ে আমার অভ্রতে বিজয় ব্যবহার !! র‍্যা সমস্যার সমাধান পোষ্টটিও পড়তে পারেন। যদি মনে করে থাকেন এ সাইলেন্ট প্যাকটি আপনার দরকার তাহলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।




৩টি মন্তব্য:

Comments করার জন্য Gmail এ Sign in করতে হবে।